1. admin@baliapratidin.com : admin :
  2. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মানবকল্যান ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ফুলপুরে মফস্বল সাংবাদিক ফোরামের আহ্বায়ক মিজান আকন্দ , সদস্য সচিব রনি: ফুলপুরে ৭১ এর যুদ্ধাপরাধী মামলার আসামী গ্রেফতার ভ্রাম্যমান আদালত বসিয়ে সাংবাদিক’কে সাজা দেয়া ঘটনায় প্রত্যাহার হচ্ছেন সেই ইউএনও-এসিল্যান্ড ফুলপুরে বাড়ির পাশের পুকুরে ডুবে ৩বছরের শিশুর মৃত্যু সাংবাদিকের কারাদণ্ড: বিএমএসএফ’র ৯ সদস্য বিশিষ্ট তদন্ত পর্যবেক্ষন টিম গঠন: ফুলপুরে মানবাধিকার কমিশনের দ্বিতীয়বার কম্বল বিতরন ফুলপুরে মানবাধিকার কমিশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র’দের মাঝে কম্বল বিতরণ ফুলপুরে অসহায় শীতার্থের মাঝে শতদ্রু ফাউন্ডেশন এর কম্বল ভিতর বিভিন্ন ক্যাম্পিং’র মধ্যে দিয়ে ফানুস ও আতসবাজি ব্যবহারের সচেতনতা মূলক আহ্বান।

বালিয়ায় আ’লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

(নিজস্ব প্রতিবেদক) ময়মনসিংহের ফুলপুরে ৯ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে বালিয়া বাজারের ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটির আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান মোতালেব দেওয়ানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান দেলোয়ার মোজাহিদ সরকারের সঞ্চালনায়!

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বওলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও ইউনিয়ন আ’লীগের সদস্য ড.মোঃ আব্দুল বাতেন খান।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,নতুন কমিটির সবাইকে দলের কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করতে হবে এবং কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা নিজ জায়গা থেকে দলকে শক্তিশালী করতে কাজ হবে পরিশেষে দলের চেইন অব কমান্ড মেনে চলার আহবান জানান তিনি।

সভার শুরুতে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় করে দেওয়া হয়।এসময় নবগঠিত ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী বালিয়া বাজারের ব্যবসায়ী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD