1. admin@baliapratidin.com : admin :
  2. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মানবকল্যান ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ফুলপুরে মফস্বল সাংবাদিক ফোরামের আহ্বায়ক মিজান আকন্দ , সদস্য সচিব রনি: ফুলপুরে ৭১ এর যুদ্ধাপরাধী মামলার আসামী গ্রেফতার ভ্রাম্যমান আদালত বসিয়ে সাংবাদিক’কে সাজা দেয়া ঘটনায় প্রত্যাহার হচ্ছেন সেই ইউএনও-এসিল্যান্ড ফুলপুরে বাড়ির পাশের পুকুরে ডুবে ৩বছরের শিশুর মৃত্যু সাংবাদিকের কারাদণ্ড: বিএমএসএফ’র ৯ সদস্য বিশিষ্ট তদন্ত পর্যবেক্ষন টিম গঠন: ফুলপুরে মানবাধিকার কমিশনের দ্বিতীয়বার কম্বল বিতরন ফুলপুরে মানবাধিকার কমিশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র’দের মাঝে কম্বল বিতরণ ফুলপুরে অসহায় শীতার্থের মাঝে শতদ্রু ফাউন্ডেশন এর কম্বল ভিতর বিভিন্ন ক্যাম্পিং’র মধ্যে দিয়ে ফানুস ও আতসবাজি ব্যবহারের সচেতনতা মূলক আহ্বান।

ফুলপুরে মানবাধিকার কমিশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র’দের মাঝে কম্বল বিতরণ

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে

(নিজস্ব প্রতিবেধক)ময়মনসিংহের ফুলপুর উপজেলা মানবাধিকার কমিশন এর উদ্যোগে হত দরিদ্র ও অসহায়’দের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

১৯ শে জানুয়ারি ২০২৪ইং শুক্রবার, ঠাকুর বাখাই হাজী ময়েজ উদ্দীন উচ্চ বিদ‍্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর উপজেলা শাখার সভাপতি জনাব আব্দুল্লাহর সভাপতিত্বে এতিম ও হতদরিদ্র প্রায় ৭০ জন নারী ও শিশু বাচ্চার মাঝে এই শীতবস্র বিতরণ করার হয়। এ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার ভূমি-ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট জনাব অমিতরায়, উপজেলা মানবাধিকারের যুগ্ন-সাধার সম্পাদক জনাব দীন-ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক জনাব আজহারুল ইসলাম,প্রচার সম্পাদক জনাব আকিকুল ইসলাম আতিক,সমাজ কল‍্যান সম্পাদক জনাব আসাদুজ্জামান, হাফেজ লোকমান হোসেন ইমাম মেহেদী প্রমূখ,

এসময় প্রধান অতিথির বক্তব্যে জনাব অমিত রায় এই মানবিক কাজকে সমর্থন করে ভবিষতেও এমন আয়োজনের প্রশংসা করে অনুপ্রেরণা দেন। এবং আগামী দিনেও বাংলাদেশ মানবাধিকার কমিশনের মানবিক কাজের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন বক্তারা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD