1. admin@baliapratidin.com : admin :
  2. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মানবকল্যান ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ফুলপুরে মফস্বল সাংবাদিক ফোরামের আহ্বায়ক মিজান আকন্দ , সদস্য সচিব রনি: ফুলপুরে ৭১ এর যুদ্ধাপরাধী মামলার আসামী গ্রেফতার ভ্রাম্যমান আদালত বসিয়ে সাংবাদিক’কে সাজা দেয়া ঘটনায় প্রত্যাহার হচ্ছেন সেই ইউএনও-এসিল্যান্ড ফুলপুরে বাড়ির পাশের পুকুরে ডুবে ৩বছরের শিশুর মৃত্যু সাংবাদিকের কারাদণ্ড: বিএমএসএফ’র ৯ সদস্য বিশিষ্ট তদন্ত পর্যবেক্ষন টিম গঠন: ফুলপুরে মানবাধিকার কমিশনের দ্বিতীয়বার কম্বল বিতরন ফুলপুরে মানবাধিকার কমিশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র’দের মাঝে কম্বল বিতরণ ফুলপুরে অসহায় শীতার্থের মাঝে শতদ্রু ফাউন্ডেশন এর কম্বল ভিতর বিভিন্ন ক্যাম্পিং’র মধ্যে দিয়ে ফানুস ও আতসবাজি ব্যবহারের সচেতনতা মূলক আহ্বান।

তারাকান্দায় হত্যা মামলার রহস্য উদ্ঘাটন গ্রেফতার-৩

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

(বিশেষ প্রতিনিধি)ময়মনসিংহের তারাকান্দায় রহস্যজনক মৃত্যুর লাশ উদ্ধারের পর ২৪ ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডের মামলার রহস্য উদঘাটন সহ জড়িত তিন জন আসামিকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।শনিবার

(২সেপ্টেম্বর) তারাকান্দার থানা’র অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের’র অফিস কার্যালয়ে সহকারি পুলিশ সুপার ফুলপুর সার্কেল আতাহার হোসেন তালুকদার প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের সোহেল লিখিত বক্তব্য জানান, উপজেলার নলদীঘি গ্রামের লাল মিয়া খান (৫০)কে ২৯/০৮/২০২৩ তারিখে রাত আনুমানিক ১০.০০ দিকে ওই গ্রামের জৈনক কাশেম মিয়ার চা দোকানে চা খেয়ে মধ্য পাড়ার দিকে চলে গিয়ে আর ফিরে আসে না।

 

পরিবারের লোকজন লাল মিয়া’কে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরি করে, যার নাম্বার-১৪৩৬।

 

পরে বিষয়টি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার ফুলপুর সার্কেল ও তারাকান্দা থানার অফিসার ইনচার্জ টিম ওয়ার্ক কাজ শুরু করে।

উক্ত মামলার তদন্ত অর্পণ করা হয়, এস আই (নি:) মো: রায়হানুর রহমান।

গত ৩১/০৮/২০২৩ তারিখে দুপুরে অজ্ঞাতনামা আসামি ফোন করে, লাল মিয়া’কে অপহরণ করা হয়েছে তার মুক্তিপণ হিসেবে দাবি করেন ৩০ লক্ষ টাকা দিতে হবে।

 

পরে ১/০৯/২০২৩ তারিখ সকালে মুজিবুর রহমান’র ফিশারি পুকুরে লাল মিয়ার লাশ পাওয়া যায়, খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

 

এর পূর্বেই উল্লেখিত ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালিয়ে, তিনজনকে গ্রেফতার করে, তারা হলেন , সোহেল মিয়া (৩৫) পিতা শাহজাহান, শাহিন মিয়া (৪৫) পিতা আব্দুল জব্বার খান, আব্দুল বারেক (৪০) পিতা আলী আকবর।

 

এ ব্যাপারে মৃত লাল মিয়া খানের ছেলে, রাসেল মিয়া গত ১/০৯/২০২৩ তারিখ তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করে মামলা নং -০২। ধারা ৩৬৪/৩৮৫/৩০২/২০১/৩৪ রজু হয়।

 

  1. তারাকান্দা থানায় অপহরণ ও হত্যা করে লাশ গুম করার ঘটনায় মামলায় জড়িত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ প্রক্রিয়া চলমান রয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD