1. admin@baliapratidin.com : admin :
  2. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মানবকল্যান ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ফুলপুরে মফস্বল সাংবাদিক ফোরামের আহ্বায়ক মিজান আকন্দ , সদস্য সচিব রনি: ফুলপুরে ৭১ এর যুদ্ধাপরাধী মামলার আসামী গ্রেফতার ভ্রাম্যমান আদালত বসিয়ে সাংবাদিক’কে সাজা দেয়া ঘটনায় প্রত্যাহার হচ্ছেন সেই ইউএনও-এসিল্যান্ড ফুলপুরে বাড়ির পাশের পুকুরে ডুবে ৩বছরের শিশুর মৃত্যু সাংবাদিকের কারাদণ্ড: বিএমএসএফ’র ৯ সদস্য বিশিষ্ট তদন্ত পর্যবেক্ষন টিম গঠন: ফুলপুরে মানবাধিকার কমিশনের দ্বিতীয়বার কম্বল বিতরন ফুলপুরে মানবাধিকার কমিশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র’দের মাঝে কম্বল বিতরণ ফুলপুরে অসহায় শীতার্থের মাঝে শতদ্রু ফাউন্ডেশন এর কম্বল ভিতর বিভিন্ন ক্যাম্পিং’র মধ্যে দিয়ে ফানুস ও আতসবাজি ব্যবহারের সচেতনতা মূলক আহ্বান।

ঢাকা-০৫ আসনে মনোনয়ন পেলে উন্নয়নের রোল মডেল গড়বে হারুনর রশীদ মুন্না-অনু

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে

 

বিশেষ প্রতিনিধি, রাহাদ হোসেনঃ হারুনর রশীদ মুন্না এমন একটি নাম যিনি রাজপথের লড়াকু সৈনিক। বহুবার জেল জুলুম সহ্য করেও বঙ্গবন্ধু ক্ণ্যার পাশে বটের ছায়ার মত আছেন। এই মানুষটি দুঃখী ও মেহনতী মানুষের নয়নের তারা। এই মহৎ মানুষটি ঢাকা-০৫ আসনের সাবেক ডেমরা থানা আওয়ামিলীগ এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং বর্তমান যাত্রাবাড়ী থানা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক। ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে মনোনয়নের সবচেয়ে নৈকট্যময় পর্যায়ে রয়েছেন হারুনর রশীদ মুন্না।বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন।

তার অনুপস্থিতিতে গতকাল ১৭ ই জুলাই বিকেলে ডেমরা থানা ৬৬ নং ওয়ার্ডের বাঁশেরপুল এ ডেমরা থানা আওয়ামিলীগ আয়োজিত অনুষ্ঠানে ‘ হারুনর রশীদ মুন্না’ কে ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী করার দাবিতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামিলীগের মুখপাত্র কাউন্সিলর হাজী আবুল কালাম অনু। এ সময় ডেমরা ও যাত্রাবাড়ী থানার বিভিন্ন ওয়ার্ডের উপস্থিতিতে রসুল ইসলাম রসুলের সভাপতিত্বে আলোচনা জনসভায় রূপান্তরিত হয়।

এ সময় ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরম আস্থাভাজন বিশ্বস্ত কর্মী হারুনর রশীদ মুন্না। তিনি ঢাকা-০৫ আসনের প্রাণের স্পন্দন। এই মানুষটি মনোনয়ন পেলে ঢাকা-০৫ আসনে বিপুল ভোটে জয়ী হয়ে ঢাকা -০৫ আসনকে উন্নয়নের রোল মডেল করে গড়ে তুলবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD